নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
আপন চাচাই শিশু ভাতিজাকে করলো অপহরণ: মুক্তিপণের টাকা চাইতে গিয়ে ধরা!

আপন চাচাই শিশু ভাতিজাকে করলো অপহরণ: মুক্তিপণের টাকা চাইতে গিয়ে ধরা!

নিজস্ব প্রতিবেদক:

নগরীর আকবর শাহ্ থানাধীন বিশ্বকলোনীস্থ কোয়ার্ড এইচ ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র মো: ইমতিয়াজ আলী কে অপহরণের দায়ে নিজের আপন চাচা আব্দুর রহিমকে আটক করে পুলিশ।

মঙ্গলবার (১৩ জুন) বিকাল ৪টা ২০ মিনিটের দিকে ফেনী জেলার মহিপাল বাস স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এ সময় অপহৃত শিশু ইমতিয়াজ আলীকে উদ্ধার করা হয়।

আকবর শাহ থানার ওসি বলেন, বিশ্বকলোনীস্থ কোয়ার্ড এইচ ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র মো: ইমতিয়াজ আলী প্রতিদিন দুপুর ১২টায় বিদ্যালয়ে যায় এবং বিকাল ৪টায় ফিরে আসে। কিন্তু গতকাল ১২ জুন সে বিদ্যালয় হতে বাসায় ফিরে না আসায় তার অভিভাবক তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পাওয়ায় সন্ধ্যায় তার পিতা আব্দুল আলী নগরীর আকবর শাহ্ থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেন।

তিনি জানান, উক্ত ডায়েরি তদন্তকালে জানা যায়, ২৮-৩০ বছরের একজন লোক শিশুটিকে বিদ্যালয় মাঠ থেকে নিয়ে যায়। তদন্তকালে স্কুল শিক্ষকদের জিজ্ঞাসাবাদসহ বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ ও অপহরণকারীর চেহারার আকৃতি ও বিবরণে অপহরণকারী হিসেবে ভিকটিমের চাচা মোঃ আব্দুর রহিমকে সন্দেহ হয়। একপর্যায়ে সংবাদদাতার মোবাইল ফোন থেকে তাকে ফোন করলে সে ভিকটিম মোঃ ইমতিয়াজ আলীকে অপহরণের বিষয়টি স্বীকার করে টাকা না দিলে ভিকটিমকে মেরে ফেলার হুমকি দেয়।

আকবরশাহ থানার অভিযানিক দল তাৎক্ষণিক প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রথমে নগরীর পতেঙ্গা থানাধীন চরপাড়া এলাকায় ও পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ফেনী জেলার মহিপাল বাস স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে ১৩/০৬/২০২৩ খ্রিঃ ভোর ০৪.২০ ঘটিকায় অপহরণকারী মোঃ আব্দুর রহিমকে আটক করে তার হেফাজত থেকে অপহৃত শিশু ভিকটিম মোঃ ইমতিয়াজ আলীকে উদ্ধার করেন।

তিনি আরও বলেন, প্রাথমিক তদন্তে জানা যায় অপহরণকারী বাদির আপন ছোট ভাই। সে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান থেকে টাকা ঋণ নিয়ে পরিশোধ করতে না পেরে তার বড় ভাই তথা বাদির নিকট প্রায় সময়ে টাকা চাইতো। বাদি বিভিন্ন সময়ে টাকা দিলেও সাম্প্রতিক সময়ে আরো টাকা চাওয়ায় তিনি টাকা প্রদানে অপারগতা প্রকাশ করেন। তাই অর্থ আদায়ের কৌশল হিসেবে আব্দুর রহিম আপন ভাতিজাকে অপহরণ করে।এই সংক্রান্ত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com